ইউপি চেয়ারম্যান মোরশেদুলের পকেটে বেতকাপা রাস্তার ১৬টি গাছ বিক্রির টাকা

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

রির্পোটিং,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ৬নং বেতকাপা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তার ওরফে মোরশেদুল ইসলাম সাতারপাড়া মৌজার নিজপাড়া রাস্তার ১৬টি বড় বড় ইউক্লিপটাস গাছ মোটা অংকের টাকায় বিক্রি করে দিয়ে মোটা অংকের টাকা পকেটস্থ করলেন..!

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ২৮ জানুয়ারি বিকেলে সরেজমিনে ঘটনাস্থলে যেয়ে ইউনিয়ন পরিষদের রাস্তার বড় বড় ১৬টি ইউক্লিপটাস গাছ কাটতে দেখা যায়। এসময় মিস্ত্রিরা জানায় এ গাছগুলো ওই চেয়ারম্যান মোরশেদুল বিক্রি করেছেন। আর গাছগুলো কিনে নিয়েছেন তার অপর এক চাচাতো ভাই গাছ ক্রেতা (ব্যাপারী) রফিকুল ইসলাম। তবে এসময় বিক্রেতা এবং ক্রেতা সরে থাকায় দেখা পাওয়া যায়নি ও মতামত নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তার সাথে গাছ বিক্রির বিষয়ে জানতে চাইলে,তিনি জানান,ওই রাস্তাটি তাদের নিজস্ব জমির ওটা নাকি ইউনিয়ন পরিষদের রাস্তা নয়। তবে অনেকেই নাম প্রকাশ না করার শর্তে জানান,ওই রাস্তা ইউনিয়ন পরিষদের এবং রেকর্ডভুক্ত রাস্তা।

এ ব্যাপারে সচেতন অভিজ্ঞ মহল প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা জড়িত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন।