হাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৪থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

রিপোর্টিং,জামালপুর প্রতিনিধি:জামালপুরের ইসলামপুরে হাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৪থ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে এই উপলক্ষে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম,সহ সভাপতি জেলা পরিষদের সদস্য মজিবর রহমান শাহজাহান,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক লাল মিয়া,পাথর্শী ইউপি চেয়ারম্যান ইফতেখার আমল বাবলুসহ অনেকেই উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বিশেষ অতিথি উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হারুন অর রশিদ সুধী সমাবেশ ৫০জন সুধীও উপস্থিত নেই বলে ক্ষোভ প্রকাশ করেন। প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর স্হাপন ফলকে উদ্বোধন লেখা নিয়ে প্রতিষ্ঠান প্রধান ও সংশ্লিষ্টদের বিরুপ মন্তব্য করেন।

এই নিয়ে স্হানীয় আওয়ামী লীগের সভাপতি পাথর্শী ইউপি চেয়ারম্যান বলেন,আজকের সুধী সমাবেশে সূধী উপস্থিতি নিয়ে আমার বলার কিছু নেই। এটি স্কুলের অনুষ্ঠান। স্কুল কর্তৃপক্ষ এর জন্য দায়ী বলে বিষয়টি এগিয়ে যান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, যে প্রতিষ্ঠানের সভাপতি বিদ্যালয়ের খুঁজ খবর নেয় না। সেখানে উন্নয়নের সমাবেশের উপস্থিতি বিদ্যালয়ের কর্মকান্ডের জন্য দায়ী শিক্ষাবিভাগও।
তিনি আরও বলেন, বিএনপি এক সাথে ৬৪ জেলায় বোমা ফাটায়, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৬৪ জেলায় এক সাথে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায় প্রত্যেকটি ছেলে মেয়ে সুশিক্ষিত হয়ে দেশ ও জাতির উন্নয়নে কাজ করুক। তাই বাংলার মানুষ ঐক্যবদ্ধ হয়ে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রীয় মসনদে বসাবে।