ইমারত পরিদর্শক মনিরুজ্জামানের পথেই কি হাটবেন ইমরান হোসেন?

প্রকাশিত: ৩:০১ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২৩

রিপোর্টিং,নিজস্ব প্রতিবেদক : রাজউক জোন ৩ এর রেকর্ড পরিমাণ দূর্নীতি ও অনিয়মের কারনে নারায়ণগঞ্জ জোনে বদলি হওয়া ইমারত পরিদর্শক মোঃ মনিরুজ্জামানের স্থলাভিষিক্ত হয়েছেন ইমারত পরিদর্শক ইমরান হোসেন।

মিরপুর থানা ও কাফরুল থানা এলাকায় দায়িত্ব পালন কালে ইমারত পরিদর্শক মোঃ মনিরুজ্জামান সেনপাড়া, কাজীপাড়া, শেওড়াপাড়া, মনিপুর, বড়বাগ, উত্তর ও দক্ষিন পীরেরবাগ এলাকার দায়িত্ব পালন কালে প্রচুর পরিমানে দূর্নীতি করে, যা নিয়ে দূর্নীতি দমন কমিশনেও অভিযোগ করাহয় এবং সাপ্তাহিক রিপোর্টিং এ ধারাবাহিক ভাবে কয়েকটি প্রতিবেদন প্রকাশের পর তাহাকে নারায়ণগঞ্জে বদলি করা হয়।

ইমারত পরিদর্শক মোঃ মনিরুজ্জামানের স্থানে পল্লবী থানাধীন এলাকার ১১ ও ১২নং সেকশন এ দায়িত্বরত ইমারত পরিদর্শক মোঃ ইমরান হোসেনকে দায়িত্ব প্রদান করা হয়।

সাবেক ইমারত পরিদর্শক মোঃ মনিরুজ্জামানের উপর অত্র এলাকার ভবন নির্মাণকারীগণ চরম অতিষ্ঠ থাকতেন, বর্তমানে বদলি হয়ে আসা ইমারত পরিদর্শক মোঃ ইমরান হোসেন কি মনিরুজ্জামানের পথেই হাঁটবেন না-কি আবার বলে মন্তব্য করেন এলাকার ভবন নির্মাণকারীগণদের কয়েকজন।

ইমারত পরিদর্শক হিসেবে মোঃ ইমরান হোসেন মোঃপুর, আদাবর ও পল্লবী এলাকায় কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় কিছু কিছু দূর্নীতির খোঁজ মিললে ও বর্তমানে তিনি দূর্নীতির পথে হাঁটবেন না এমনটাই প্রত্যাশা সকলের।