মোস্তফা আল মাহমুদ ইসলামপুরে শারদীয় পূজামন্ডপ পরিদর্শন ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

রিপোর্টিং,জামালপুর প্রতিনিধি:ওসমান হারুনী,প্রতিনিধি: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জামালপুর-২,ইসলামপুর আসনে লাঙ্গল প্রতীকের মনোনীত এমপি প্রার্থী মোস্তফা আল মাহমুদ জামালপুরের ইসলামপুর উপজেলার বিভিন্ন শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন এবং নগদ অর্থ বিতরণ করেছেন।

শুক্রবার (২০অক্টোবর) সন্ধ্যায় তিনি ইসলামপুর উপজেলার শারদীয় দূর্গাপুজার বিভিন্ন মন্ডব পরিদর্শন করেন।এবং নিজ তহবিল থেকে উপজেলার ২০টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদকের হাতে নগদ অর্থ তুলে দেন।

এসময় তার সাথে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি আনোয়ার হোসেন,জুয়েল সরকার,পৌর জাতীয় পার্টির নেতা তারা,খোরশেদ আলমসহ অনেকেই উপস্থিত ছিলেন।

পরিদর্শন সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ বলেছেন, পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ স্যার ছিলেন হিন্দু সম্প্রদায়ের জন্য দরদ প্রাণ লোক। তিনি ক্ষমতা থাকা কালে অনেকে চাকুরীর পদায়ন প্রথম শুরু করেছিলেন। আপনাদের উপাসনালয়ের বিদ্যুৎ বিল মওকুফ করে দিয়েছিলেন। জাতীয় পার্টি সবসময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে কাজ করে। তাই আমি শুভেচ্ছা জানাতে জাতীয় পার্টির নেতৃবৃন্দ নিয়ে আমি আপনাদের উৎসাহ ও উৎসব আনন্দ ভাগাভাগি ও দেখতে এসেছি। জাতীয় পার্টি সবসময় আপনাদের পাশে আছে থাকবে।