ডিরেক্টরস গিল্ড’র অনন্ত হীরা সভাপতি , এস এম কামরুজ্জামান সাধারণ সম্পাদক

প্রকাশিত: ২:০২ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০২৩

রিপোর্টিং,বিনোদন প্রতিবেদক : নতুন নেতৃত্ব পেলো টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’। এবার সভাপতি নির্বাচিত হয়েছেন অনন্ত হীরা ও সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন কামরুজ্জামান সাগর।

শুক্রবার (১০ মার্চ) সকাল ১০টা থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ভোটগ্রহণ শুরু হয়ে। বিকেল পাঁচটা পর্যন্ত সদস্য নির্মাতারা পছন্দের প্রার্থীদের ভোট দিয়েছেন।

এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। একটিতে রয়েছেন এস এ হক অলিক (সভাপতি) ও ফরিদুল হাসান (সাধারণ সম্পাদক), অন্যটিতে অনন্ত হীরা (সভাপতি) ও কামরুজ্জামান সাগর (সাধারণ সম্পাদক)। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন আব্দুল লতিফ বাচ্চু।

এবারের নির্বাচনে সহ-সভাপতি পদে কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থসম্পাদক পদে আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক পদে শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সবুজ খান, আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক পদে তারিক মুহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক পদে সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত সাতজন হলেন— এসএম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।