ফিলিস্তিনিদের পক্ষে মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২৩

রিপোর্টিং,মেহেরপুর প্রতিনিধি:নিরীহ ফিলিস্তিনীদের উপর ইসরাইল কর্তৃক বর্বরোচিত হামলার প্রতিবাদে মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ শুক্রবার বাদ জুম্মা মেহেরপুর গাংনী ও মুজিবনগরে নাগরিক সমাজের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়। জুম্মার নামাজের শেষে মেহেরপুর সদর হাসপাতালের সামনে থেকে একটি মিছিল বের মিছিলটি ওয়াবদা মোড়ে শেষ করে মানববন্ধন করে মুসল্লিরা। মানববন্ধনে বক্তব্য রাখেন আমঝুপি আলিম মাদ্রাসার উপাধাক্ষ মাওলানা মোঃ শরিফ উদ্দিন, সদর উপজেলা মডেল মসজিদের ইমাম মুফতি মনিরুল ইসলাম, ঈদগাহ মসজিদের ইমাম মাওলানা শাহজাহান সহ আশপাশের বিভিন্ন মসজিদের ইমামবৃন্দ।

এদিকে গাংনীর শহীদ রেজাউল চত্বরে মানব বন্ধন করা হয়। গাংনী বাজার মসজিদের ঈমাম রুহুল আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন এমপি সাহিদুজ্জামান খোকন, উপজেলা চেয়ারম্যান এমএ খালেক, হাজী মহসিন আলীসহ বিভিন্ন মসজিদের ঈমামগণ। একইভাবে মুজিবনগরেও মিছিল ও মানব বন্ধন করা হয়েছে।

এ সময় ইসরাইলি আগ্রাসনের বিরুদ্ধে ¯েøাগানে দেওয়া হয়। বক্তারা ইজরাইলি পণ্য বর্জনের আহ্বান জানান। পরে সেখানে ফিলিস্তিনে নিহত শহীদদের আত্মার মাগফেরাতে দোয়া পরিচালনা করা হয়। কর্মসূচিতে বিভিন্ন এলাকার সাধারণ মানুষ অংশগ্রহণ করে।