উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ইতালীর ভেনিসে মিলান কনস্যুলেট জেনারেলের আয়োজনে প্রবাসী বাংলাদেশিদের মাঝে ভ্রাম্যমান কনস্যুলার সেবা সম্পন্ন।

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২৩

রিপোর্টিং,মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল ইউরোপ ব্যুরো চীফ : ভেনিসে ২৫ ও ২৬ শে ফেব্রুয়ারী কনস্যুলেট জেনারেল মিলানের আয়োজনে এবং ভেনিস বাংলাদেশী কমিউনিটির সার্বিক সহযোগিতায় উৎসব মুখর পরিবেশে কুনস্যুলেট সার্ভিস সম্পন্ন হয়েছে। অত্যন্ত সুশৃংখল ভাবে কমিউনিটি নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় দুদিন মিলিয়ে প্রায় দুই সহস্রাধিক প্রবাসী বাংলাদেশী এ সেবা গ্রহন করে।

ক্যাম্পে সেবা নিতে আসা প্রবাসীদের সার্বক্ষণিক সহযোগীতা করে ভেনিসের বাংলা কম্যুনিটির রাজনৈতিক সামাজিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দগণ। কনস্যুলার সেবা শেষে কমিউনিটি নেতৃবৃন্দের সাথে মিলান কনসাল জেনারেল এক মত বিনিময় সভা করে। সভায় বক্তব্য রাখেন মিলান কনসাল জেনারেল এম এইচ জাবেদ, ভেনিস আওয়ামীলীগের আহবায়ক প্রধান বিল্লাহ হোসেন ঢালী, ইদ্রিস হাওলাদার, কামরুল ইসলাম সারোয়ার, শাহাদাত হোসাইন, তাজুল ইসলাম, সোলেমান হোসাইন, আমজাদ হোসাইন, কবির হোসেন, সুমন সরকার প্রমুখ।

এ সময় মিলান কনসাল জেনারেল এম এইচ জাবেদ তার বক্তব্যে সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ভেনিস কমিউনিটির সার্বিক সহযোগিতার জন্য এ সময় তিনি কমিউনিটির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ভেনিস আওয়ামীলীগের আহবায়ক বিল্লাহ হোসেন ঢালী বলেন, জননেএী প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রবাসেও বাংলাদেশীদের সকল ধরনের সুযোগ – সুবিধা ও সার্ভিস প্রদান দ্রুততম করা হয়েছে, কেননা, মাননীয় প্রধানমন্ত্রী সব সময়ই দেশের বাইরে অবস্থানরত বাংলাদেশীদের কথা চিন্তা করেন ও নিয়মিত খোজ খবর রাখেন।