ডায়মন্ড ওয়ার্ল্ড ঈদ ধামাক্কা অফার- নিশ্চিত ক্যাশ ব্যাক ছাড়াও প্রতিদিন প্রথম ১০ জন ক্রেতার জন্য স্পেশাল গিফট

প্রকাশিত: ৩:২৫ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২২

রির্পোটিং প্রতিবেদন :  ডায়মন্ড ওয়ার্ল্ড মানেই ভিন্নতা, একটু ভিন্ন আয়োজন বাড়তি কিছু পাওয়া। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে বিশ্ব সেরা ডিজাইন ও গুনগত মান এর পাশাপাশি প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ড এর মাধ্যমে ডায়মন্ড, গোল্ড ও প্লাটিনাম এর সকল জুয়েলারীতে নিশ্চিত ইন্সট্যান্ট (সাথে-সাথে) ক্যাশ ব্যাক। প্রতিটি কেনা কাটায় নিশ্চিত উপহার, সকল ডায়মন্ড জুয়েলারী উপর ২৫% ডিসকাউন্ট সহ ইএমআই (কিস্তি) সুবিধা। সবচেয়ে বড় আকর্ষন ডায়মন্ড ওয়ার্ল্ড এর প্রতিটি শোরুমেই প্রথম দশজন কাস্টমার পাবেন ফ্রি স্পেশাল গিফট। ক্রেতারা সুযোগটি গ্রহণ করতে পারবে সারা দেশের ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুম থেকে শুধুমাত্র চাঁদরাত পর্যন্ত।

এছাড়া অনলাইন অর্ডারে রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৫% ডিসকাউন্টের সাথে অতিরিক্ত আরো ৫% ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি সহ ইএমআই (কিস্তি) সুবিধা এবং স্পেশাল স্ক্রিমের জুয়েলারী। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত শুধুমাত্র অনলাইনে। আর শোরুম এর মতে অনলাইইের প্রতিটি কেনাকাটায় থাকছে নিশ্চিত আকর্ষনীয় উপহার সাথে ফ্রি হোম ডেলিভারী।

বিস্তারিত জানতে (২৪/৭) কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে এবং ভিজিট করা যাবে https://www.diamondworldltd.com/EID-Scheme লিংকে।